বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে দুই কিশোরীকে চুবিয়ে মারার ও শ্লীলতাহানীর চেষ্টা এবং মারপিটের মামলায় বাপবেটাকে গ্রেপ্তার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

কিশোরীদের সম্পর্কে এক দাদা বুধবার (২ জুলাই) থানায় হাজির হয়ে মামলা দায়ের করেন। জানা যায়, উপজেলার সৈয়দপুর গ্রামে গত মঙ্গলবার বিকেলে আম পাড়াকে কেন্দ্র করে দশ বছরের দুই কিশোরীকে মো. হাশেম শেখ (৫০) পানিতে চুবিয়ে হত্যা ও শ্লীলতাহানীর চেষ্টা করে। এর প্রতিবাদ করলে হাশেম শেখ, তার দুই ছেলে ইমদাদুল শেখ ও আকিদুল শেখসহ আরও ৩-৪জন; ইশারত শেখ, ইনায়েত শেখ ও আরিফ শেখকে মারপিট করে।

এ ঘটনায় মো. ইশারত শেখ বুধবার সাড়ে দশটায় হাশেম শেখ (৫০), ইমদাদুল শেখ (২২), আকিদুল শেখ (২০) ও অজ্ঞাত আরও ৩-৪জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। দুপুরে দন্ডবিধির ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/১১৪/৫০৬ ধারায় মামলাটি নথিভূক্ত করা হয়। মামলা নং ২। মামলায় গ্রেপ্তাকৃত আসামি মো. হাশেম শেখ ও আকিদুল শেখকে বুধবার বিকেলে আদালতে চালান করা হয়েছে।

এক কিশোরীর পিতা অভিযোগ করে বলেন, গাছ থেকে আম পাড়ায় হাশেম শেখ আমার মেয়েসহ দুইজনকে জড়িয়ে ধরে শ্লীলতাহানীর চেষ্টা করে। পরে তাদের পুকুরে চুবিয়ে মারার চেষ্টা করে। মেয়েদের শৌর চিৎকারে লোকজন এগিয়ে গেলে তাদের ছেড়ে দেয়। আমরা গিয়ে প্রতিবাদ করলে আমাদেরও মারপিট করে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, মঙ্গলবার বিকেলে ঘটনার খবর জানতে পেরে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। বুধবার বাদির লিখিত আবেদন পেয়েই মামলা রেকর্ড করে এজাহারভূক্ত দুই আসামীকে গ্রেপ্তার করে আদালতে চালান করা হয়েছে। তারপরও বিষয়গুলি অধিকতর তদন্ত করে দেখা হচ্ছে।
বঙ্গ থেকে মঙ্গা দূর করেছে : প্রধানমন্ত্রী